সাভারে দিনে দুপুরে যুবককে কুুপিয়ে হত্যা, ইমন নামে একজন পলাতক

Loading

https://www.youtube.com/watch?v=qibpjFw4rZY

বিপ্লব,সাভারঃ সাভারের পৌর এলাকায় একটি পুকুরের পাশে দিনে দুপুরে মিলন (২০) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সাভারের পৌর এলাকায় একটি পুকুরের পাশে, দিনে দুপুরে মিলন (২০) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহ¯প্রতিবার সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের দক্ষিণ জামসিং এলাকায় এ ঘটনা ঘটে৷

পুলিশ বলছে,দুপুরে সাভারের জামসিং এলাকায় ফজলুক হকের ছেলে মিলন মিয়া একটি খেতে লাউয়ের চারা রোপন করতে যায়। এসময় ওই য্বুকের প্রতিবেশী মহি উদ্দিনের ছেলে ইমন মিয়াও ওই খেতে লাউয়ের চারা রোপন করতে যায়।

পরে মিলন মিয়া নামের ওই যুবককে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুর্বৃওরা।

এসময় প্রত্যক্ষদর্শীরা ইমন মিয়াকে দৌড়ে পালিয়ে যেতে দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে এঘটনার পর থেকে ইমন মিয়া নামের ওই যুবক নিজের বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

বিষয়টি নিশিচত করে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন,জামসিং এলাকায় ওই যুবককে কে বা কারা খুন করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।