সাভারে নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

Loading

বিপ্লব,সাভারঃ সাভারের হেমায়েতপুর হরিণধরা এলাকা থেকে এক নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে এলাকার জাহানারা বেগমের ভাড়াবাড়ির কক্ষ থেকে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদিকে ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

নিহতের নাম খুশী খাতুন (২৮)। সে সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার পার খুকশিয়া গ্রামের বেলাল শেখ এর মেয়ে। খুশী তার স্বামী রুবেলের সাথে হরিণধরা এলাকায় ভাড়া বাসায় থেকে পার্শ্ববর্তী স্টারলিং কারখানায় সুইং অপারেটর হিসেবে কাজ করতো এবং তার স্বামী অটো রিকশা চালাতেন বলে জানিয়েছে পুলিশ।

নিহতের বোন সেলিনা বেগম বলেন, আমার বোনের সাথে স্ট্যান্ডার্ড গার্মেন্টসের এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হওয়ার অপমান সইতে না পেরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে খুশী।

স্থানীয় 8 নং ওয়ার্ড মেম্বার কাজল হোসেন বলেন, সকালে ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করে দিয়ে খুশি সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। বিষয়টি পুলিশকে জানানো হলে তারা এসে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব দাস বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে নিহতের আত্মীয় স্বজনের সাথে কথা বলে জানা গেছে তার স্বামীর সাথে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে মনোমালিন্যের জের এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।