সাভারে পৃথক ঘটনায় এক স্কুল ছাত্রীসহ দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ (ভিডিও)

Loading

বিপ্লব সাভার ঃ পৃথক ঘটনায় সাভারে এক স্কুল ছাত্রীসহ দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কাউন্দিয়া এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায় সকালে সাভারের তালবাগ এলাকায় লিটন মিয়ার বাড়ির ভাড়াটিয়া সাভার সুপার ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের নার্স রিতা খানমকে (২২) বাড়ির একটি কক্ষে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা পরে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

পরে খবর পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

অন্যদিকে সকালে সাভারের কাউন্দিয়া এলাকার মোন্নাফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া স্থানীয় শহীদ স্মৃতি স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী রুনা আক্তারের (১৫) বাড়ির একটি কক্ষে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি অপারেশন জাকারিয়া হোসেন বলেন ময়না তদন্তের পরে জানাযাবে এ দুটি আত্মহত্যা নাকি হত্যা।

এছাড়া সাভারের হেমায়েতপুরের সীমান্ত বর্তী এলাকা সিংগাইর ব্রীজের বিন্নাডিঙ্গি এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মানিকগঞ্জের সিঙ্গাইর থানার এ এস আই কফিল উদ্দিন হীরা (৪০) মারা গেছে।

গত শুক্রবার সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পরে আজ সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।