সাভারে সিংগাইর ব্রীজ সংলগ্ন, রিভারভিউ রেষ্টুরেন্ট এর শুভ উদ্বোধন।

Loading

সাভারে রিভারভিউ নামে একটি রেষ্টুরেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নে সিংগাইর ব্রীজের পাশে রিভারভিউ নামে রেষ্টুরেন্ট টির ফিতা কেটে উদ্বোধন করা হয়।
এসময় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফখরুল আলম সমর, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য হাজী মোঃ আইয়ুব আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন যুব লীগের সভাপতি হাজী আব্দুল কাইয়ুম ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
রিভারভিউ রেস্টুরেস্ট এর প্রোপ্রাইটর মোঃ পলাশ হোসেন বলেন, এলাকায় বসোবাসরত মানুষদের কাছা কাছি কোনো বিনোদন কেন্দ্র না থাকায় বহুবছর ধরে তেঁথুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর সিংগাইর সড়কের ভাষা শহীদ রফিক সেতুতে ্ঈদের ছুটিতে, বা, বিশেষ বিশেষ দিনে বিভিন্ন এলাকা থেকে বিনোদন প্রেমীরা আত্বীয় স্বজন পারিবারের সদস্যদের কে নিয়ে বেরাতে আসেন।

এছারাও এ এলাকার সুন্দর্য্য চারিদিকে সবুজের সমারহ প্রাকৃতিক মুক্ত বাতাস আর একটু নিরিবিলি পাওয়ার প্রত্যায় প্রতিদিনই এখানে বিভিন্ন এলাকা থেকে বিনোদন প্রেমীরা এসে ভির করছে। কিন্ত এখানে বিনোদন প্রেমীদের খাবারের কোনো ভাল রেস্টুরেন্ট না থাকায় , তাদের কথা ভেবে আমার এই ক্ষদ্র বিনিয়োগ করে তৈরী করেছি রিভিারভিউ রেস্টুরেন্ট। যাতে বসে একটু শ্বস্তিতে বসে বিনোদন প্রেমীরা পরিবার পরিজন নিয়ে ভাল মানের খাবার খেতে পারে।