সাভারে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আনন্দ মিছিল”তবারক বিতরণ

Loading

স্টাফ রিপোর্টার: বহুল প্রত্যাশিত সর্বজনীন পেনশন ব্যবস্থা চালু করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এক আনন্দ মিছিল ও ১৫ ই আগস্ট উপলক্ষে হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার (২২ শে আগস্ট) বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর, তেঁতুলঝাড়া মোড় এলাকায় এই আনন্দ মিছিল ও খাবার বিতরণ করা হয় ।

এ সময় ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লার নেতৃত্বে একটি আনন্দ মিছিল তেঁতুলঝোড়া মোড় থেকে শুরু হয়ে তেঁতুলঝাড়া কলেজ প্রদক্ষিণ করে আবারো মোড়ে এসে শেষ হয়।

বহুল প্রত্যাশিত সর্বজনীন পেনশন ব্যবস্থা উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের ১৮ বছরের বেশি বয়সী সব নাগরিককে পেনশন সুবিধার আওতায় আনার লক্ষ্যে প্রকল্পটি চালু করা হয়েছে।

এ সময় বক্তারা সর্বজনীন পেনশন ব্যবস্থা চালু করার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানান । আনন্দ র‍্যালি শেষে ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে হাতে ধরিত্রদের মাঝে খাবার বিতরণ করা হয় ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাভার সদর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুজন আহমেদ, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক জাবেদ হোসেন, আশুলিয়া থানা ছাএলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ জয়নাল আবেদীন মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ আহমেদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ স্বাধীন,মোঃ ইয়াছিন , নাজমুল, শান্ত সহ অসংখ্য নেতাকর্মী ।