সাভারে ৩৭০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক করেছে ডিবি পূলিশ।

Loading

স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবাসহ মোঃ বিল্লাল হোসেন ওরফে হেলাল উদ্দিন (২৪) কে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।বুধবার (২০ নভেম্বর ২০১৯ ইং) বিকেলে এ তথ্য নিশ্চিত করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এর আগে মঙ্গলবার (১৯ নভেম্বর) ভোর রাতে সাভারের বক্তারপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানার মাদক মামলার এজাহারভুক্ত আসামি বলে জানা গেছে।

আটক মোঃ বিল্লাল হোসেন ওরফে হেলাল উদ্দিন কক্সবাজার জেলার উখিয়া থানার তুলাতলী ৭ নং ওয়ার্ডের পূর্ব দরগারবিলের মোঃ আবুল কালাম এর ছেলে। তিনি সাভার পৌর এলাকার বক্তারপূর মহল্লায় একে এম জসিম উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন।

ডিবি পুলিশ জানায়, পোপন সংবাদের ভিত্তিতে সাভারের বক্তারপুর এলাকার জসীম উদ্দিনের বাড়ির একটি ফ্ল্যাটে অভিযান চালানো হয়। এসময় ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে ইয়াবার ১৯ টি জিপারযুক্ত পলিথিনের প্যাকেটে ৩ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক মাদক ব্যবসায়ী দেশের বিভিন্ন স্থান থেকে কৌশলে ইয়াবা সংগ্রহ করে সাভারের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো বলে জানা গেছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবুল বাশার জানান, আটক ওই ব্যক্তি চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সাভার থানায় হস্তান্তর করা হয়েছে।