সাভার উপজেলা পরিষদের পক্ষ থেকে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী- ডা:এনামুর রহমানকে গণসংবর্ধনা

Loading

বিপ্লব সাভার ঃ সাভার-আশুলিয়ার গণমানুষের নেতা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী প্রফেসর ডা. এনামুর রহমান কে সাভার উপজেলা পরিষদের পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার (২৮ জুন) দুপুরে সাভার বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে সাভার উপজেলা পরিষদের পক্ষ থেকে তাকে এ গণসংবর্ধনা দেয়া হয়।

এসময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, যারা আজ দোয়া আর ফুলেল শুভেচ্ছা নিয়ে আমার গণসংবর্ধনায় যোগ দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা রইলো। এই ভালোবাসাই আমার শক্তি। এই সমর্থন ও দোয়াই আমার পথ চলার নিত্য প্রেরণা। এসময় মন্ত্রী সকলের প্রতি হৃদয়সিক্ত কৃতজ্ঞতা ও ভালোবাসা জ্ঞাপন করেন।

সাভার উপজেলা পরিষদ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন চৌধুরী সুমি, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, পাথালিয়া ইউনিয়ন এর চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানাসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র, কাউন্সিলর ছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

অবশেষে নিত্য ও সঙ্গীতা অনুষ্ঠান এর মধ্য দিয়ে শেষ হয় গণসংবর্ধনা অনুষ্ঠানটি ।