সাভার পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় মেয়র পদে ৬ জনের নাম চুরান্ত।

Loading

বিপ্লব,সাভারঃ সাভার পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় মেয়র পদে ৬ জনের নাম চুরান্ত হয়েছে।

শনিবার দুপুরে সাভার কলেজে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম প্রমুখ।

সভা সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্যা।

সভার শুরুতে কোনোরকম পূর্ব ঘোষণা বা আলোচনা ছাড়াই মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী ছয়জনের মধ্যে নামের ক্রমনুসার ঠিক করতে গোপন ব্যালটে ভোটের প্রস্তাব করেন নজরুল ইসলাম মানিক মোল্যা। পরে ভোট অনুষ্ঠিত হয়। মোট ভোটার ৮৫ জনের মধ্য উপস্থিত ছিলেন,৭৬ জন । প্রাপ্ত ভোটের ক্রমানুসারে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজি আব্দুল গনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম মানিক মোল্যা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও সাভার উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুজ্জামান খান ও গোলাম ফয়েজ উদ্দিন খান শিহাব-এর নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।

সভা শেষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি সাংবাদিকদের বলেন, আজ বিকেলেই কেন্দ্রে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী ৬ জনের নাম কেন্দ্রেীয় কার্যলয়ে পাঠানো হবে।