সাভার প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত (ভিডিও)

Loading

https://youtu.be/R3dGGXthVAw

নিজস্ব প্রতিবেদক:  সাভার প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সাভার থানা রোড মামুন পার্টি প্যালেস এন্ড কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিলের পূর্বমহুত্বে প্রেসক্লাব সভাপতি জাবেদ মুস্তাফার সভাপতিত্বে ও সাধারন সস্পাদক রূপকুর রহমানের  সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সাভার পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক মেহেদী ইকবাল, অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার মঞ্জিল হোসেন, কাউন্সিলর ডারফিন আক্তার ।

এসময় সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, প্রেসক্লাব সকলের জন্য উন্মুক্ত। কিন্তু একটি কুচক্রী মহল রাজনৈতিক হস্তক্ষেপে প্রেসক্লাব দখল হয়েছে এমন ধোয়া তুলে অপপ্রচারে লিপ্ত রয়েছে যা কোনভাবেই মেনে নেওয়া যায় না। এ ধরনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা আরো বলেন, গণমাধ্যম কর্মীদের অধিকার আদায়ের প্লাটফর্ম প্রেসক্লাব। এ প্রেসক্লাব নিয়ে ষড়যন্ত্র হলে সম্মিলনেভাবে তা মোকাবেলা করতে হবে।

এই সময় আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক নেতা শাহীন আলম চৌধুরী, সাভার প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি গোলাম পারভেজ মুন্না, মুখলেছুর রহমান ইলিয়াছ শাহী, যুগ্ন সাধারণ সম্পাদক সঞ্জীব সাহা, সাংগঠনিক সম্পাদক ফাহাদ ই আজম, কোষাধ্যক্ষ সেলিম আহমেদ সহ সিনিয়র সাংবাদিকবৃন্দ এবং সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে কর্মরত গণমাধ্যমকর্মী, রাজনীতিবিদ, ব্যবসায়ী ,পেশাজীবি, চিকিৎসক, আইনজীবি ও আলেম ওলামা। আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা নুরুল ইসলাম।