সিংগাইরের জামির্তা ইউনিয়নে নৌকার মাঝি আব্দুল হালিম রাজুর নির্বাচনী কর্মীসভায়-অ্যাড:গোলাম মহিউদ্দিন (ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জ জেলা সিংগাইর উপজেলা পরিষদের জামির্তা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকার মাঝি আব্দুল হালিম রাজুর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৪ নভেম্বর)বিকেলে সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়নের, পানিশাইল সামছুল ইসলাম খান উচ্চ বিদ্যালয় মাঠে এই জনসভা টি অনুষ্ঠিত হয়।

উক্ত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা,মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড:গোলাম মহিউদ্দিন ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
সিংগাইর উপজেলা পরিষদের মেয়র ,আবু নাঈম মোঃ বাসার । শহিদুর রহমান শহিদ(সাবেক ভি.পি) ও যুগ্ন-সাধারণ সম্পাদক,সিংগাইর উপজেলা আওয়ামী লীগ । মোঃ সাইদুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক সিংগাইর উপজেলা আওয়ামী লীগ , ওবায়দুল হক সাংগঠনিক সম্পাদক, সিংগাইর উপজেলা আওয়ামীলীগ। সিংগাইর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার । এছাড়া উপস্থিত ছিলো সিংগাইর উপজেলা ও জামির্তা ইউনিয়নের যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ ,কৃষক লীগ , আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জামির্তা ইউনিয়নের ভোটারগণ ।

এ সময় বক্তারা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য সকলকে একতাবদ্ধ হয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে আগামী ১১ই নভেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সকলকে আহ্বান জানান ।

এ সময় বক্তারা আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিপক্ষের প্রার্থীর সমালোচনা করে বলেন, নৌকার বিপক্ষে কেউ থাকলে তিনি আওয়ামী লীগ বলে কখনোই দাবি করতে পারেন না, এছাড়াও এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানান বক্তারা ।