সিংগাইরে গাঁজা সেবনের দায়ে ৪ জনের কারাদণ্ড সহ অর্থদণ্ড

Loading

স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জের সিংগাইরে গাজা মাদক সেবনের অভিযোগে চারজনকে কারদন্ড সহ অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম জানান, বৃহস্পতিবার ( ৩ আগস্ট) সন্ধ্যায় সিংগাইর থানার তালেপুর ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন সিংগাইর থানা পুলিশ । স্থানীয় চেয়ারম্যান রমজান আলী সহযোগিতায় এই চার মাদক সেবীকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৫০ গ্রামের মতো মাদক গাঁজা উদ্ধার করা হয়। এরপর সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপন দেবনাথ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদণ্ড প্রদান করেন ।

আটককৃত ও সাজাপ্রাপ্তরা হলেন , ধামরাই রোয়াইল ইউনিয়নের আটিমাইঠান গ্রামের আলাভক্ষ ফকিরের ছেলে আজগর আলী (৩৮) তাকে চার মাসের সশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড ,ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের সুঙ্গর গ্রামের কালু মিয়ার ছেলে সোহরাব (৪০) কে তিন মাসের সাজা ও ৫০০ টাকা অর্থদণ্ড,ধামরাই এর রোয়াইল ইউনিয়নের সুঙ্গর গ্রামের তোফাজ্জল মিয়ার ছেলে জাফর (৪২) কে তিন মাসের সাজা ৫০০ টাকা অর্থদণ্ড,ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের সেনাইল এলাকার মৃত তোতামিয়ার ছেলে সুমন মিয়া (৩৫)কে ৩ মাসের সশ্রম কার দন্ড সহ ৫০০ টাকা অর্থদণ্ড দেয়া হয়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলামের সার্বিক সহযোগিতায় মাদকবিরোধী অভিযানটি পরিচালনা করেন সাব ইন্সপেক্টর এনামুল, সঙ্গে ছিলেন কনস্টেবল শান্ত, সুমন সহ বেশ কয়েকজন ।