সিংগাইরে চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

Loading

সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের বিন্নাডাঙ্গী বাজারে এলাকার সাধারণ জনগন চিহৃত সন্ত্রাস চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী মিলন ও জামানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন।

শনিবার দুপুর ১২ টার দিকে জার্মিত্তা ইউনিয়নের বিন্নাডাঙ্গী বাজাররে নারী পুরুষসহ প্রায় পাঁচশতাধিক এলাকাবাসী এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে সাধারন এলাকাবাসী অভিযোগ করে বলেন, আমাদের এলাকায় শাহজাহান মেম্বর ও তার লোকজন দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা ও চাঁদাবাজি করে আসছিল, গত ২৪ এপ্রিল চেয়ারম্যানের পাওয়ার জেনারেশনের কাজের জন্য ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে, চাঁদা না দেওয়ায় শাহজাহান মেম্বরের লোক লেবারদের, চেয়ারম্যান ও তার ভাইরে উপরে হামলা চালায় সন্ত্রাস,চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীর লিডার শাহজাহান মেম্বর। এরপর গত ৯ মে চাঁদা না দেয়ায় আবারও চেয়ারম্যান ও তার লোক জনের উপরে হামলা চালায় সন্ত্রাস বাহিনী। এতে আহত হয় চেয়ারম্যানসহ ১০ জন

এ বিষয়ে জার্মিত্তা ইউনিয়নের যুবলীগের সভাপতি খালিদ মাহমুদ খোকন বলেন, মাদক বিক্রেতার মদদদাতারা,সন্ত্রাস ও চাঁদাবাজ বাহিনীরা এলাকায় অনেক বেপোরোয়া হয়ে উঠেছে।

সমাজকর্মী,সন্ত্রাস,চাঁদাবাজ, মাদক প্রতিরোধে আন্দোলনকারীদের উপর যখন তখন হামলা ও মামলার ভয় দেখাচ্ছে। শুধু তাই নয়, চক্রটি একের পর এক ষড়যন্ত্র করে চলছে। যার কারণে এলাকার সাধারণ মানুষ আতঙ্ক ও ভয়ে রয়েছে। এছাড়া কৃষকরা জমিতে কাজ করতে আতঙ্কে রয়েছে।

এ ব্যাপারে এলাকাবাসী মাদক, চাঁদাবাজ সন্ত্রাস নির্মুলে পুলিশসহ ও জেলা প্রশাসনের হস্তক্ষেপ আশা করে।