সিংগাইরে চোরাইকৃত গরু সহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ

Loading

স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জের সিংগাইরে চোরাইকৃত গরুসহ দুইজনকে আটক করেছে সিংগাইর থানা পুলিশ।

গরুর মালিক সিংগাইর থানার ফতেপুর এলাকার মৃত শিকিম আলীর ছেলে হায়দার আলী জানান, গত ১৬ই জুলাই  সন্ধ্যা থেকে ১৭ই জুলাই ভোর অনুমানূ ৫:৩০ ঘটিকার মধ্যে যেকোন সময় আমার বসতবাড়ির ছাপড়া গোয়াল ঘরের তালা ভেঙে  প্রায় ৬৫ হাজার টাকা মূল্যের একটি ষাড় গরু চুরি করে নিয়ে যায় চোর চক্রের সদস্যরা।

এরপর ১৭ই জুলাই দিনে এ বিষয়ে সিংগাইর থানায় একটি অভিযোগ করলে থানা পুলিশ তা আমলে নেই এবং অভিযান চালিয়ে চোরসহ আমার গরুটি উদ্ধার করেন ।

এ বিষয়ে সিংগার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মিজানুর ইসলাম জানান, মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম (বার) স্যারের দিক-নির্দেশনায় ও সিংগাইর থানার সার্বিক তত্ত্বাবধানে এসআই মোঃআব্দুস সালাম মিয়ার নেতৃত্বে একটি চৌকুস অভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানার কলাতিয়া ফাঁড়ির পুলিশের সহায়তায় ওই একই এলাকা হতে বাদীর চুরি যাওয়া ষাড় গরুটি উদ্ধার সহ চুরির সঙ্গে জড়িত সিংগাইর থানার জামির্ত্তা ইউনিয়নের ডাউটিয়া এলাকার মোঃ জামাল হোসেনের ছেলে মোঃ বাবু (২৫)  এবং কেরানীগঞ্জ মডেল থানার, হযরতপুর রসুলপুর এলাকার মৃত সবুজ মিয়ার ছেলে মোঃ রাসেল (২৪) কে হাতেনাতে গ্রেফতার করা হয় ।

তাদের বিরুদ্ধে ২০ শে জুলাই সিংগাইর থানায় একটি চুরি মামলা দায়ের করা হয়েছে। আসামিদেরকে পুলিশ রিমান্ড পাওয়ার আবেদনসহ আদালতে পাঠানো হইয়াছে।