সিংগাইরে জামির্তা ইউনিয়নে আব্দুল হালিম রাজুর নিজ অর্থায়নে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ (ভিডিও)

Loading

বিপ্লব,সাভারঃ সিংগাইরে জামির্তা ইউনিয়নে নিজ অর্থায়নে ৫০০ শত পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করলেন জামির্তা ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুল হালিম রাজু।

আজ বুধবার সকাল ১১টায় মানিকগঞ্জের সিংগাইর থানার জামির্তা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হালিম রাজুর নিজ বাসভবন প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে ,হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয় ‌।

এসময় ঈদ উপহার খাদ্যশস্যর মধ্যে ছিল, ১ কেজি চাল, ১ কেজি চিনি, ১ কেজি তৈল, দুই প্যাকেট সেমাই (১ কেজি পরিমাণ) , আধা কেজি ডাল, একটি করে সাবান, ৪০০ শত হতদরিদ্র পরিবারের মাঝে উপহার দেওয়া হয় ।

এ সময় জামির্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম রাজু সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি বিগত বছরে ,করোনাকালীন সময় থেকে এ যাবত পর্যন্ত ,আমার ইউনিয়নের সকল হতদরিদ্র মানুষের পাশে আছি থাকবো “ইনশাল্লাহ”।

আপনারা আমার প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আমার এমপি মহোদয় মমতাজ বেগমের জন্য দোয়া করবেন, ও আমার পরিবারের জন্য সকলে দোয়া করবেন ।

সময় আরো উপস্থিত ছিলেন, চেয়ারম্যান আব্দুল হালিম রাজুর পিতা, মোঃফজলুল হক, ইউপি সদস্যসহ স্থানীয় সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

অবশেষে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সবাইকে দাওয়াত প্রদান করেন