সিংগাইরে নবাগত ইউএনওর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

Loading

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) দিপন দেবনাথ পিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত উপজেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

শনিবার দুপুর ১২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) শাম্মা লাবিবা অর্ণব প্রমুখ।

সাংবাদিকদের মধ্য কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেন,আজকের পত্রিকার সুজন মোল্লা,মাই টিভির বাদল হোসাইন,বাংলা টিভির মোঃ রেজাউল, আমাদের সময়ের মশিউর রহমান শামিম,দৈনিক অধিকারের মিলন মাহমুদ, সকালের সময়ের মিজানুর রহমান,এশিয়ান টিভির ইমরান হোসেন,আলোকিত সকালের শাহাদাৎ হোসেন সায়েম,আমার সংবাদের হাবিবুর রহমান, বর্তমান দিনের আবুল কালাম আজাদসহ পিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এদিকে মতবিনিময় শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপন দেবনাথ ভর্তুকিতে টিসিবির পণ্য বিক্রির প্রক্রিয়া সম্পর্কে সাংবাদিকদের অবহিত করেন। পবিত্র মাহে রমজান উপলক্ষে আগামী ২০ মার্চ থেকে শুরু হবে টিসিবির পণ্য বিক্রি। উপজেলায় নতুন ও পুরাতনসহ মোট ১৭ হাজার ৮৬২ জন উপকারভোগীদের তালিকা তৈরি করা হয়েছে।

এছাড়াও উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।