সিংগাইর থানার ওসির বিদায় ও নবাগত ওসির বরণ অনুষ্ঠান

Loading

নিজস্ব প্রতিবেদক: মানিকগঞ্জের সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্লার বিদায় ও নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মিজানুর ইসলামের সংবর্ধনা উপলক্ষে শুক্রবার (৪ই মার্চ) সন্ধ্যায় সিংগাইর থানার উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মিজানুর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, মানিকগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইমতিয়াজ মাহমুদ।

এ সময় বিশেষ অতিথি ছিলেন,বিদায় অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্লার সহধর্মিণী দিপু , মানিকগঞ্জ জেলা পরিষদের রিপন আক্তার ফজলু, সিংগাইর উপজেলার বাইস চেয়ারম্যান রবিউল আলম উজ্জল ।

আরো উপস্থিত ছিলেন, সিংগাইর থানার পুলিশ সদস্য ও স্থানীয় ব্যবসায়ী, সাধারণ জনগন সহ সংবাদ কর্মীরা।

অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন-ধল্লা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম, এস,আই আব্দুল আজিজ, এস,আই আবুল হোসেন,এস এই আনোয়ার হোসেন, ওসি তদন্ত মানবেন্দ্র ভালো ,এস,আই রাকিবুল ইসলাম।

বক্তব্য কালে সকলেই অশ্রুসিক্ত নয়নে আবেগে আপ্লুত হন।

 

বিদায়ী ওসি সিংগাইরবাসির উদ্যেশ্যে বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সফলভাবে কাজ করতে পারি, আমিও আপনাদের জন্য দোয়া করি। অফিসার ও ফোর্সদের সঠিকভাবে দায়িত্ব পালন করতে বলেন বিদায়ী ওসি সফিকুল ইসলাম মোল্লা।

এ সময় নবাগত ওসি এলাকাবাসী ও সকল অফিসারদের কাছে সহযোগিতা চান তিনি।

অনুষ্ঠানের শেষে, ভালো কাজের জন্য অফিসারদের ক্রেস্ট , ফুল দিয়ে নতুন ওসিকে বরণ ও নৈশ ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি হয় ।