সিংগাইর থানায় কর্মকর্তাদের কর্মমূল্যায়ন পুরস্কার দিলেন অফিসার্স ইনচার্জ।

Loading

এফ এম ফজলু (মানিকগঞ্জ) সিংগাইর: ২০২০ – ২০২১ অর্থ বছরের শেষ দিনে থানার গোলঘরে সকলের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে এই পুরস্কার তুলে দেন।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ মো: সফিকুল ইসলাম মোল্যার অধিনস্থ সকল অফিসার ও ফোর্সদের নিয়ে সিংগাইর বাসীকে সর্বোচ্চ সেবা প্রদানের জন্য বদ্ধপরিকর। অধীনস্থ অফিসার ও ফোর্সদের কাজের গতিকে ত্বরান্বিত করার লক্ষ্যে সকলে উৎসাহ প্রদান করা সহ প্রতি মাসে মাসিক কনফারেন্সের আয়োজন
করেছেন।

তারই ধারাবাহিকতায় ৩০ জুন ২০২১ তারিখ মাসের শেষ দিনে  অফিসার ও ফোর্সদের কাজের মূল্যয়নের ভিত্তিতে শ্রেষ্ঠ অফিসার ও ফোর্সের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং বদলীজনিত কারনে একজন কনস্টবলকে বিদায় সংবর্ধনা আয়োজন করেন।

এসময় সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার  মো:রেজাউল হক, অফিসার ইনচার্জ  সফিকুল ইসলাম মোল্যা, শান্তিপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ খালিদ মনসুর,  ইন্সপেক্টর(তদন্ত) আবুল কালাম ,পিপিএম সহ থানার সকল অফিসার- ফোর্স ও আমন্ত্রিত অথিতিবৃন্দ রা উপস্থিত ছিলেন। এসআই শেখ তারিকুল ইসলাম, এএসআই মোঃ আশরাফুল ইসলাম, কনস্টেবল (মুন্সি) মোঃ সোলায়মান, আসাদুজ্জামান, অপারেটর মোঃ কামরুল ইসলাম,কম্পিউটার কম্পোজকারী মোঃ হামিদুল ইসলাম ও মোরছালিন-কে পুরস্কার প্রদান করা সহ বিদায়ী কনস্টেবল মোঃ সাইদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা ইতোপূর্বেও এধরণের অনুষ্ঠান আয়োজন করেছেন এবং ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন মর্মে সকল সকল অফিসার ও ফোর্স আশাবাদ ব্যক্ত করা এছাড়াও অফিসার্স  ইন চার্জ মো: সফিকুল ইসলাম মোল্লা আমন্ত্রিত অতিথিসহ থানায় কর্মরত সকলের জন্য বিশেষ রাতের খাবারের আয়োজন করেন ।