সুন্দরগঞ্জে আনছার ও ভিডিপি অফিসে দুর্ধর্ষ চুরির ঘটনায় তিন দিনেও মামলা হয়নি ।

Loading

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আনছার ও ভিডিপি অফিসে রহস্যজনকভাবে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। এ ঘটনায় গত তিন দিনেও মামলা হয়নি। তবে, ঘটনার পরদিন (গত শুক্রবার) বিকেলে আবু সাঈদ (২৭) ও আরিফুল ইসলাম (২৮) নামে ২ যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করেছেন থানা পুলিশ।

জানা যায়, গত বৃহস্পতিবার দিনগত রাতে দরজা-জানালা, আলমারি ও টেবিলের ড্রয়ার ভেঙ্গে কে বা কারা অফিসের ভিতরে ঢুকে নগদ টাকাসহ অফিসের কিছু মূল্যবান কাগজ-পত্র চুরি করে নিয়ে যায়। পরদিন (শুক্রবার) সকালে জানতে পেয়ে উপজেলা নির্বাহী অফিসার- সোলেমান আলী, জেলা আনছার ও ভিডিপি কমান্ড্যান্ট- ইফতেখারুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান সরেজমিনে পরিদর্শন করেন। এঘটনায় সন্দেহভাজন ২ যুবককে আটক করে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেছেন থানা পুলিশ।

এব্যাপারে উপজেলা আনছার ও ভিডিপি অফিসার- গোলাম রব্বানী জানান, ঘটনার
পরদিন শুক্রবার সকাল ৭টার পর পরই আব্দুল হাকিম নামে স্থানীয় এক আনছার সদস্যের মাধ্যমে বিষয়টি জানতে পেয়ে বিভিন্ন দপ্তরে ঘটনা অবগত করা হয়। এ ঘটনায় তিনি ধারণা করে বলেন, সুন্দরগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে ২জন করে মোট ১৮ জন দলপতি ও দলনেত্রী নিযুক্ত রয়েছে। তাদের মধ্যে ৬ জন ছাড়া অপর ১২ জনের কাগজ-পত্র ও বয়স সীমার ক্ষেত্রে জালিয়াতির ঘটনা প্রমাণিত হয়েছে। এনিয়ে অফিসে চুরির ঘটনা ঘটতে পারে।
থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান বলেন, উপজেলা আনছার ও ভিডিপি অফিসে চুরির ঘটনায় সন্দেহভাজন ২ জনকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।