সুন্দরগঞ্জে জমি-জমা নিয়ে বিরোধ অগ্নিকান্ডে বসত বাড়ি ভস্মিভূত

Loading

এনামুল হক,সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে মারামারিতে উভয় পক্ষের সাত জন আহত হয়েছে।বিরোধীয় জমিতে থাকা বসত বাড়ি অগ্নিকান্ডে ভস্মিভূত হয়েছে।

গত বুধবার দুপুরে সংঘটিত এ ঘটনায় আহত সাত জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, উপজেলার ফতেখা গ্রামের মৃত আরজ উদ্দিনের ছেলে-মেয়েদের সাথে একই গ্রামের প্রতিবেশি মৃত দারাজ উদ্দিনের ছেলে নুরুল হকের দীর্ঘদিন হতে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার তাদের মধ্যে প্রথমে ঝগড়া ও পরে মারামারিতে উভয় পক্ষের সাত জন আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরা হলেন দারাজ উদ্দিনের কন্যা আকলিমা,আফরুজা,আন্জুয়ারা,মঞ্জিলা ও তাদের ভাগিনা আশাদুল হক। এরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। অপর পক্ষে নুরুল হকের আহত দুই ছেলেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারামারির সময় আফরুজার বসত বাড়ি আগুনে ভস্মিভূত হয়। আফরুজার দাবি তার বাড়িতে নুরুল হক আগুন লেগে দেন। নুরুল হক জানান, আমাকে বিপদে ফেলতে আফরুজা তার বাড়িতে নিজেই আগুন দিয়েছেন। এঘটনায় উভয় পক্ষের মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।