হরিরামপুরে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে ফুলন আক্তারের আত্মহত্যা

Loading

হরিরামপুর প্রতিনিধি:মানিকুর রহমান মানিকগঞ্জের হরিরামপুরে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে এক তরুণীর আত্মহত্যা করার ঘটনা ঘটেছে।

বুধবার (২৮এপ্রিল) সকালে উপজেলার বাল্লা ইউনিয়নের বাল্লা গ্রামের নিজ ঘরের বাঁশের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে ওই তরুণী আত্মহত্যা করেন।

নিহত ফুলন আক্তার (২০) উপজেলার বাল্লা ইউনিয়নের বাল্লা গ্রামের মো: এজান নবীর মেয়ে। ফুলনের পিতা ও মাতা পেশায় দিনমজুর। দুই ভাই ও এক বোনের মধ্যে ফুলনই সবার বড়।

নিহতের মা মঞ্জু বেগম জানান , উপজেলার বাল্লা ইউনিয়নের ঝিটকা নতুন পাড়া এলাকার মো. কালাম এর পুত্র ট্রাক চালক সুমনের সাথে চার বছর আগে বিয়ে ঠিক হয় ফুলনের। পরে বিয়েটি ভেঙ্গে গেলেও মাস ছয়েক আগে সুমনের সাথে প্রেমের সম্পর্ক হয়। পরে ফুলনের পরিবার থেকে বিয়ের প্রস্তাব পাঠানো হয়। বিয়ের কথা কিছুটা এগোলেও ছেলের পরিবার পরে তা ভেঙে দেয়। তবে গোপনে তাদের প্রেম চলতে থাকে। সেই সম্পর্কের কারণে গত সোমবার (২৬ এপ্রিল) সকালে ফুলন সুমনদের বাড়িতে গিয়ে ওঠে। সুমনদের বাড়িতে সন্ধ্যা পর্যন্ত থাকলেও সুমনের বাসা থেকে মেয়ের পরিবারকে স্থানীয় গণ্যমান্যদের নিয়ে যেতে বলেন। সেখানে গেলে উভয় পরিবার বৃহস্পতিবার (২৯এপ্রিল) তাদের বিয়ের দিন ধার্য্য করে। তবে সুমন এই বিয়েতে অসম্মতি জানান। আজ সকাল ৮টায় ফুলন ও তার ছোট ভাইকে বাসায় রেখে তার বাবা, মা ও এক ভাই কাজে বের হয়ে যায়। ছোট ভাই বাইরে গেলে সে ঘরের আরায় ওড়না পেচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

কিছুক্ষণের মধ্যেই ছোট ভাই বাসায় ফিরে তাকে ঝুলতে দেখে চিৎকার দেয়। তার চিৎকার শুনে বাড়ির পাশের লোকজন এগিয়ে এসে পরিবার ও পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিঙ্গাইর- হরিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহা. রেজাউল হক।

এব্যাপারে হরিরামপুর থানার ওসি মুঈদ চৌধুরী বলেন, এ ঘটনায় আমরা একটি অপমৃত্যুর মামলা নিয়েছি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে বলে জানান তিনি।