হাজী মহিউদ্দিন আহমেদ তৃতীয় বারের মত উপজেলা চেয়ারম্যান পদে বিশাল ব্যবধানে জয়ী ।

Loading

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাজী মহিউদ্দিন আহমেদ তৃতীয় বারের মত উপজেলা চেয়ারম্যান পদে বিশাল ব্যবধানে জয়ী হয়েছেন।

নৌকা প্রতীকে বিজয়ী উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ মালখানগর ইউনিয়নের পাচ বারের নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা পরিষদ এর তৃতীয় বারের মত নির্বাচিত চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি।

উপজেলার মোট ভোটার সংখ্যা ছিল ২২২৩১৯ জন। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাজী মহিউদ্দিন আহমেদ নৌকা প্রতীক ৮৬৩৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিকল্পধারার বাংলাদেশ মনোনীত প্রার্থী মোহাম্মদ আসাদুজ্জামান কুলা প্রতীকে ২৪৭৭ ভোট পেয়েছেন। এই নির্বাচনে ৮৯৫৫৫ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ ও কুলা মার্কা নিয়ে নির্বাচন করেন বিকল্পধারার বাংলাদেশ এর মনোনীত প্রার্থী মোহাম্মদ আসাদুজ্জামান। কোনোপ্রকার সহিংসতা ছাড়াই সুষ্ঠু ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সাধারণ ভোটারদের কাছে ব্যাপক জনপ্রিয় এই নেতাকে নিয়ে সকাল থেকেই সাধারণ ভোটারদের মধ্যে ব্যপক উৎসাহ-উদ্দীপনা দেখা যায়।

জেলার অন্যান্য উপজেলা থেকে সিরাজদিখান উপজেলার ভোটের চিত্র ছিল একেবারে ভিন্ন। ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।