হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের নতুন চারতলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন।

Loading

ঢাকার ধামরাই উপজেলায় ঐতিহ্যবাহী ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ এর নতুন চারতলা ভবনের শুভ ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি, বায়রার সভাপতি ও ঢাকা ২০ ধামরাই আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব বেনজীর আহমেদ আজ ২৩ এপ্রিল রোজ মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় এই ভিত্তি স্থাপন উদ্বোধন করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধ আলহাজ বেনজীর আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন ধামরাই পৌর আওয়ামী লীগ সভাপতি ও ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা। সভাপতিত্ব করেন ধামরাই উপজেলা নির্বাহি অফিসার আবুল কালাম আজাদ। প্রধান অতিথি হিসেবে মাননীয় সংসদ সদস্য বেনজীর আহমেদ তার বক্তব্যে ছাএছাএীদের উদ্দেশ্য বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা দেশকে যে ভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন তার ধারাবাহিকতায় আজ ধামরাই হার্ডিঞ্জ স্কুল ও কলেজে নতুন চারতলা ভবন ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করা হলো।

আমাদের সরকার আওয়ামী লীগের সরকার, শেখ হাসিনার সরকার চাচ্ছে জাতিকে শিক্ষার পরিপূর্ণ দিতে এবং সকল শিক্ষার্থীদের একটি আদর্শ জীবন গড়তে। দেশের উন্নয়নের জন্য শিক্ষা জীবন শেষ করতে পারে সেই লক্ষ্যে মনোযোগ দিয়ে পড়ালেখা শেষ করতে। এই বিদ্যালয় সভ্যতার ফুল ফোটানো হয় শেষ সভ্যতার ফুল কখনো ফুটবে না যদি তোমাদের মত ছাত্র ছাত্রীরা পড়াশোনা না করে।দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবেনা যদি পড়াশোনা না করো একটি জাতির মেরুদন্ড শিক্ষা ব্যবস্থা, শিক্ষা ব্যবস্থা থেকে আমরা যদি আলোকিত শিখর প্রসার না করতে পারি তাহলে আমাদের কোন কিছু কাজে আসবে না আমাদের এই দেশ আমাদের রাজনীতি আমাদের অর্থনীতি সবকিছুর মূলেই এ শিক্ষা ব্যবস্থা এবং এই শিক্ষা ব্যবস্থার উন্নয়ন করার জন্য দেশনেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে।

আমরা তার সহযোগী হিসেবে কাজ করে যাচ্ছি প্রতিটি ছাত্র ছাত্রীর জন্য তার বিদ্যালয় তার অহংকার দেশ ও জাতির উন্নয়নের জন্য শিক্ষার প্রয়োজন শিক্ষা জাতির মেরুদন্ড তাই মাননীয় প্রধানমন্ত্রী গ্রাম শহর সবখানেই শিক্ষার আলো ছড়ানোর জন্য প্রতিটি স্কুল কলেজ মাদ্রাসা শিক্ষা ভবন সরকারি অনুদান এবং ছাত্র-ছাত্রীদের অনেক সুযোগ সুবিধা করে দিয়েছেন। তোমরা মনোযোগ সহকারে পড়ালেখা করো সুন্দর জীবন গড়ো দেশকে এগিয়ে নেওয়ার জন্য। তোমরাই আমাদের ভবিষ্যৎ অতএব সেই কথা মাথায় রেখে আগামীদিনে দেশের হাল ধরার দায়িত্ব তোমাদের। তোমরাই পারবে এদেশকে আরো উন্নয়নশীল দেশ হিসেবে পৃথিবীর বুকে এদেশের নাম উজ্জ্বল করতে।

ছাত্র ছাত্রী ও শিক্ষক মন্ডলী তারা বলেন আমরা এই নতুন ভবন টি পেয়ে অত্যন্ত আনন্দিত আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের মাননীয় প্রধান অতিথি মহোদয়ের নিকট । এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা যুবলীগ সভাপতি ও ধামরাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন,নবনির্বাচিত ভাইচ চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, ধামরাই পৌর যুবলীগ সহ- সভাপতি মোঃ আলী খান , আরো অন্যান্য নেতৃবৃন্দ ও মাননীয় শিক্ষক মহাদয় গন ও ছাত্র-ছাত্রী ও সুশীল সমাজের লোকজন।