ধামরাইয়ে লেবু বাগানে এক নারীকে গণধর্ষণ, ৫ জনকে আসামী করে মামলা।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই ঢাকা থেকেঃ-ঢাকার ধামরাইয়ে সন্ধিতারা গ্রামের পাশে গুচ্ছগ্রামের লেবু বাগানে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে।

আজ মঙ্গলবার(১০-নভেম্বর) ভুক্তভোগী গৃহবধূ বাদি হয়ে উপজেলার চৌহাট ইউনিয়নের সন্ধিতারা গ্রামের বান্দু মিয়ার ছেলে শামীমকে প্রধান আসামী করে, তাজুল ইসলামের ছেলে মোশারফ , সাইফুল ইসলামের ছেলে রুবেল, হাসান আলীর ছেলে সোহেল, নুরু মিয়ার ছেলে সুমন হোসেনের বিরুদ্ধে মোট ৫ জনকে আসামী করে নারী ও শিশু আইনে ৯(৩)/৩০ ধারায় মামলা দায়ের করাহয় ধামরাইথানা মামলা নাং-১৪।

মামলা সূত্রে জানা যায়,সন্ধিতারা গ্রামের লেবু বাগানের পাশ দিয়ে রাত ৮.৩০দিকে যাওয়ার সময় তাকে জোর করে লেবু বাগানে নিয়ে যাওয়া হয় , তারপর তাকে পাঁচ জনে মিলে পালাক্রমে গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী নারীর চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। এদিকে ধর্ষিতাকে পুলিশ উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।

এ ব্যাপারে কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক ইনচার্জ রাসেল মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন,ধামরাই থানায় একটি ধর্ষণের মামলা হয়েছে দ্রুত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।