২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে শোক ও বিক্ষোভ সমাবেশ

Loading

সিঙ্গাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি: মানিকগঞ্জের সিঙ্গাইরে ২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে শোক ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এ শোক ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমরা কি পেলাম আর পেলাম না এখন সে হিসাব-নিকাশ করার সময় নয়। এখন শুধু হিসাব একটাই, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারোও ক্ষমতায় আনতে হবে। আর সেটা যদি না পারি সামনে খুব খারাপ অবস্থার সম্মুখীন হতে হবে। আমার ক্ষমতা যদি নাও থাকে শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আমরা ভালো থাকতে পারবো। তাই যেভাবেই হোক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

মমতাজ বেগম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন দিবেন কি দিবেন না সেটা তো শেখ হাসিনার উপর নির্ভর করে। শেখ হাসিনা আমাকে অনেক কিছু দিয়েছেন। এটা অস্বীকার করলে অকৃতজ্ঞ হব। আমার আর কোন চাওয়া পাওয়া নাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন সকল নেতাকর্মীরা তাকে বিজয় করতে ঝাঁপিয়ে পড়বো।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ ইলিয়াস হোসেন লিটনের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহীনুর রহমান শাহীনের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক খান তুষার,সাধারণ সম্পাদক আবুল বাশার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুদেব সাহা,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইস্কান্দার, এডভোকেট জাহিদ খান উজ্জ্বল, আবু নাঈম মোঃ বাশার, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক খান,এডভোকেট মোহাম্মদ কহিনুর ইসলাম সানি, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ছালাম খান প্রমুখ।