মানিকগঞ্জ সদর হাসপাতালে থেকে ৯ দালাল কে জেল ও জরিমান

বিপ্লবঃ মানিকগঞ্জ সদর হাসপাতালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯ জন দালাল চক্রকে আটক করেছে মানিকগঞ্জের র‍্যাব-৪ সিপিসি-৩।

আজ ৫ সেপ্টেম্বর রবিবার, সকাল ৯ টা থেকে দুপুর ১ টা ১৫ মিনিট পর্যন্ত এই অভিযান চালান র‍্যাব-৪ সিপিসি-৩। এই দালাল চক্রের সদস্যদের মধ্যে ছিল ৫ জন মহিলা ও ৪ জন পুরুষ।

র‍্যাব-৪, জানাই এই দালাল চক্র গুলো সরকারি হাসপাতাল থেকে রোগীদেরকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে নিয়ে যেতেন এবং সেখানে ভর্তি ও চিকিৎসার ব্যবস্থা করতেন উচ্চমূল্যে ।

র‍্যাব-৪ আরো জানায়, মানিকগঞ্জ সদর হাসপাতালে দীর্ঘদিন যাবত এই দালাল চক্রের সদস্যরা বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে এজেন্ট হিসাবে কাজ করতেন ।
এবং নতুন কোন রোগী আসলেই তারা রোগীদেরকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ও ভয়ভীতি দেখিয়ে ভালো চিকিৎসার নাম করে, মানিকগঞ্জ সদরের বিভিন্ন ক্লিনিকে নিয়ে যেতেন বলে যানা যায় । এতে ভোগান্তিতে পড়তে সাধারণ জনগণ সহ, দরিদ্র পরিবারের মানুষগুলো ।

এই ৯ জনকে আটকের পর, মানিকগঞ্জ বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট, মানিকগজ্ঞ জনাব শাহ মোহম্মদ যোবায়ের ৪ জন পুরুষকে প্রত্যেককে সাত দিন করে কারাদন্ড ও ৫ জন মহিলাকে নগদ ৫০০০ করে জরিমানা  মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয় ।

উক্ত অভিযানের নেতৃত্ব দেন, ও বিষয়টি নিশ্চিত করেন, কমান্ডার আরিফ এবং উনু মং সিনিয়র এএসপি সিপিসি-৩, র‍্যাব-৪ মানিকগঞ্জ ।