ধামরাইয়ে বীর মুক্তিযোদ্ধাদের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী পালন।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন ,ধামরাই ঢাকা প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতির ও উপজেলা কমান্ড এর আয়োজনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

আজ সোমবার (২৪ আগষ্ট) বেলা ১১টায় ধামরাই উপজেলা মুক্তিযোদ্ধা ক্লাব প্রঙ্গনে এ আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

উক্ত আয়োজনে কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা কমান্ড বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমান খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এ সসয় আরো উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, বীর মুক্তিযোদ্ধা ডাক্তার মাসুদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আলী মর্তুজা , বীর মুক্তিযোদ্ধা আইয়ুব, বীর মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা বারেক দেওয়ান সহ উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধারা।