রাজধানীর কল্যানপুর এলাকা থেকে ১১৯ ক্যান বিয়ারসহ আটক ১

Loading

স্টাফ রিপোর্টার ঃ রাজধানীর দারুস সালাম থানাধীন কল্যানপুর এলাকা হতে ১১৯ ক্যান বিয়ারসহ চিহৃত এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাব ৪ এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন,আজ ভোর রাতে র‌্যাব ৪ এর কর্মকর্তা বাশার তালুকদার এর নেতৃত্বে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন কল্যানপুর হানিফ কাউন্টার এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১১৯ ক্যান বিয়ারসহ মাদক ব্যবসায়ী হোসেন মোহাম্মদ রাফিয়ান(৩২)কে আটক করে।

র‌্যাব আরও জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী দীর্ঘ দিন যাবত বিভিন্ন এলাকা হতে বিয়ার সংগ্রহ করে অভিনব কৌশলে লোক চক্ষুর অন্তরালে টয়োটা গাড়ীর পিছনের ঢালার ভেতরে লুকানো অবস্থায় রাজধানীর বিভিন্ন এলাকায় ডিলারদের নিকট বিক্রয় করে আসছিল। তারা আরও বলেন সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব সদা তৎপর।

অন্যদিকে সাভারের আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ রিয়াজুল ইসলামকে আটক (৩৭) করেছে র‌্যাব ৪ সাভার নবীনগর ক্যাম্প।