ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকি পালন।

‘শুভ শুভ শুভ দিন, শেখ মুজিবুর রহমানের জন্মদিন’এ শ্লোগানকে সামনে রেখে ধামরাই উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ মুজিবর রহমানের ৯৯ তম জন্মদিন পালিত হলো।আজ রবিবার (১৭ মার্চ) ধামরাই উপজেলা প্রশাসনের উদ্যোগে ধামরাই পৌর শহরের সকল স্কুল ও কলেজের শিক্ষার্থীদের নিয়ে সকাল ১১.৩০ ঘটিকার সময় এক বিরাট আনন্দ র‌্যালির আয়োজন করা হয়।

ধামরাই , ঢাকা কর্তৃক এই বর্ণিল শিশু-কিশোর সমাবেশ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করেন ধামরাই উপজেলা প্রশাসন। উপজেলা পরিষদ চত্বরে দিনব্যাপি সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা-২০, ধামরাই আসনের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ।তিনি বলেন, আগামী ৫ বছরের মধ্যে ধামরাইকে একটি মডেল ধামরাই হিসেবে ধামরাই বাসির কাছে উপহার দিব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির,সহকারি কমিশনার (ভূমি) মো. নাহিদ হাসান, ধামরাই থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা,বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত পুরুষ ভাইস-চেয়ারম্যান সিরাজ উদ্দিন ও মহিলা ভাইস-চেয়ারম্যান এড.সোহানা জেসমিন মুক্তা,উপজেলা শিক্ষা অফিসার কাজী রাশেদ মামুন, ধামরাই থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুম খান,ধামরাই থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, ও ধামরাই উপজেলা যুবলীগের সদস্য মোঃ হাফিজুর রহমান (হ্যাপী), ধামরাই উপজেলা যুবলীগের সদস্য মোঃ হারুণ-অর রশিদ রোকন, পৌর-যুবলীগের সহ-সভাপতি মোঃআলী খান, সাবেক ভিপি গণবিশ্ববিদ্যালয় ও ধামরাই উপজেলা ছাত্রলীগ মোঃ শামীম হোসেনসহ উপজেলার সকল চেয়ারম্যান ও ধামরাই পৌরসভার কাউন্সিলরবৃন্দ, ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন ।