ধামরাই প্রেসক্লাবকে এসডিআই এর পক্ষ থেকে সহায়তা উপহার

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই( ঢাকা) প্রতিনিধিঃবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে ঢাকার ধামরাই উপজেলার ধামরাই প্রেসক্লাবকে আর্থ-সামাজিক সংগঠন এসডিআই এর পক্ষ থেকে কোভিড-১৯ সহায়তা উপহার ( রিভলভিং চেয়ার ও মাস্ক) বিতরণ করা হয়েছে।

রবিবার(৫ সেপ্টেম্বর) সকালে ধামরাইয়ের সূতিপাড়া ইউনিয়নের সূতিপাড়া ফারমার্স ট্রেনিং সেন্টার এ প্রেসক্লাবকে এই সহায়তা উপহার দেওয়া হয়।

এসডিআই এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক সামসুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান।

প্রধান অতিথি বলেন, এসডিআই সব সময় তৃণমূল মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।বয়স্ক ভাতা, অসহায় শিক্ষার্থীদের পড়াশোনার খরচ, বিষ মুক্ত সবজি চাষসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজ করে থাকেন।এসডিআই এর পক্ষ থেকে রাস্তার পাশে ওয়াস ব্লক তৈরি করে দিয়েছেন।সব সময় প্রতিষ্ঠানটি মানুষের পাশে থাকবে বলে আশা রাখি।

এসডিআই এর পক্ষ থেকে ধামরাই প্রেসক্লাবকে চেয়ার, মাস্কসহ করোনা ভাইরাস প্রতিরোধে একাধিক সহায়তা উপহার সামগ্রী দেওয়া হয়।

করোনাকালীন সময়ে এসডিআই বিভিন্ন সময় ধামরাই প্রেসক্লাবকে সহায়তা করে আসছেন। শুধু তাই নয় এসডিআই সব সময় তৃণমূল মানুষকে সহায়তা করে যাচ্ছেন।

অনুষ্ঠানে বক্তারা মাদক, দূর্ণিতী নিয়েও কথা বলেন।এসডিআই সমাজ থেকে মাদক নির্মূলেও কাজ করে থাকেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইনকিলাবের আনিছ উর রহমান স্বপন, আমাদের সময় পত্রিকার বাবুল হোসেন, বাংলাদেশ প্রতিদিনের আজহারুল ইসলাম রাজু, ইত্তেফাকের মিজানুর রহমান, মানবকন্ঠ পত্রিকার মোঃ রুহুল আমিন।

অনুষ্ঠানে বক্তারা এসডিআই আই ও সাংবাদিকদের কর্মের কথাহুলো তুলে ধরেন।