নাটোরে অজ্ঞাত পরিচয় মহিলার মরদেহের পরিচয় মিলেছে-আটক এক

মোঃনাহিদুলইসলামনাহিদ(নাটোর প্রতিনিধি) ঃ নাটোর প্রতিনিধিনাটোরের লালপুরের অজ্ঞাত পরিচয় মহিলার মরদেহের পরিচয় মিলেছে। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগেএকজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান হয়। প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান,গত ৭ অক্টোবর জেলার লালপুর থানাধীন ডহরশৈলা গ্রামের মাদ্রাসার পাশে থেকে ওই অজ্ঞাত পরিচয় মহিলার মরদেহ উদ্ধার করে পুলিশ।

অনেক চেষ্টা করেও মরদেহের পরিচয় উদ্ধার করতে না পেরে ময়না তদন্ত শেষে বেওয়ারিশ লাশ হিসেবে তার দাফন করা হয়। এঘটনায় পুলিশ গত ৭ অক্টোবর একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পরে মামলার রহস্য উদঘাটন ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের ৪ টি টীম মাঠে নামে। তথ্য প্রযুক্তির সহযোগিতায় পুলিশ ভিকটিমের পরিচয় বের করতে সমর্থ হয়।

পুলিশ জানতে পারে মরদেহটি লালপুর উপজেলার হাবিবপুর গ্রামের সানোয়ারের ছেলে আসাদুলের স্ত্রী লাকী খাতুনের। পরে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই উপজেলার আড়বাব মধ্যপাড়া গ্রামের মানিক আলীর ছেলে টুটুল আলীকে মাগুড়া জেলার সদর থানার শিমুলের ঢাল এলাকা থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত টুটুল আলী স্বীকার করে যে সে এবং তার দুলা ভাই আসাদুল একত্রে ভিকটিম লাকি খাতুনকে শ্বাস রোধ করে হত্যা করে।