রাণীশংকৈলে করোনায় আরো শনাক্ত ১ মোট আক্রান্ত ২৫

হুমায়ুন কবির, রাণীশংকৈল,(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১৯ জুন শুক্রবার নতুন করে একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাড়ালো ২৫ জনে। তিনি পৌরশহরের দঃ সন্ধ্যারই এলাকার বাসিন্দা। তাঁর বয়স ৪৩ বছর। তিনি ঢাকা ফেরত এবং একজন সরকারি চাকুরীজীবী। গত ৮ জুন ১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল এবং ১৯ জুন প্রাপ্ত রিপোর্টে তার ফলাফল পজিটিভ আসে। এদিন রাত ১০টায় এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

তাকে যথারীতি এদিনেই রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য বিভাগ কর্তৃপক্ষের তত্বাবধানে তাঁর নিজ বাড়িতে হোম আইসোলেশনে রেখে চিকিৎসার সেবা দিচ্ছেন বলে জানান, উপঃ স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুর সামাদ চৌধুরী

প্রসঙ্গত বর্তমানে এ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে এ নিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৫ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন এবং মৃত্যুর পর করোনা পজিটিভ রিপোর্ট আসে ১ জনের। বাকী ১৬ জনের মধ্যে ৪ জন স্বাস্থ কমপ্লক্সেের আইসোলেসন ওয়ার্ড এবং ১২ জন রোগীকে তাদের নিজ বাড়িতে হোম আইসোলেসনে হাসপাতালের তত্বাবধানে চিকিৎসা দিচ্ছেন বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।