সমাপ্ত হলো ওয়াসিল উদ্দিন স্মৃতি গোল্ডকাপ শর্টপিচ ফাইনাল ক্রিকেট টুর্নামেন্ট ২০২০

বিপ্লব,সাভারঃ চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে এই প্রতিপাদ্যকে সামনে রেখে – জমকালো আয়োজনে শেষ হলো ওয়াসিল উদ্দিন স্মৃতি গোল্ডকাপ শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০।

শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে শুরু হয়ে রাত ১০টা ৩০ মিনিটে শেষ হলো ওয়াসিল উদ্দিন স্মৃতি গোল্ডকাপ শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ , ফাইনাল খেলাটি ।
এই ফাইনাল খেলাতে দুটি দল অংশগ্রহন করেন, যাদুরচর মাদ্রাসা রোড কিংস বনাম হেমায়েতপুর দক্ষিণপাড়া একাদশ।

উক্ত খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি ঢাকা-২, এ সময় অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি অনলাইনে মনিটরিং এর মাধ্যমে এই ফাইনাল খেলাটির উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মঞ্জুরুল আলম রাজীব ।

গত ১৮-১২-২০২০ইং তারিখে ওয়াসিল উদ্দিন স্মৃতি গোল্ডকাপ নাইট শর্টপিচ টুর্নামেন্ট ২০২০ উদ্বোধন হয় এবং খেলাট মোট ৪০টি টিম এই খেলায় অংশগ্রহণ করেন এবং আজ, ০৫-০২-২০২০ইং ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলার শুরুতে হেমায়েতপুর দক্ষিণপাড়া একাদশ দলটি টসে জিতে বলিং শুরু করে, মাদ্রাসা রোড কিং বেটিং এ ৬০ বলে ১০৬ রান করেন। খেলার দ্বিতীয় রাউন্ডে হেমায়েতপুর দক্ষিণপাড়া একাদশ দলটি ৯৯ রানে অল-আউট হলে, মাদ্রাসা রোড কিং ৭ রানে জয়ি চ্যাম্পিয়ন ও হেমায়েতপুর দক্ষিণপাড়া একাদশ রানার্সআপ হয়ে খেলা শেষ হয় ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা উত্তরের ডিবি ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব নাজমুল হাসান,সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা,এ এফ এম আবু সাঈদ , লিয়াকত হোসেন সাংগঠনিক সম্পাদক সাভার উপজেলা আওয়ামীলীগ , আওয়ামীলীগ নেতা জনাব আঃ রহমান, সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর, রমজান আহম্মেদ। বিভিন্ন ওয়ার্ডের মেম্বার সহ স্থানীয় সকল গন্য মান্য ব্যক্তিবর্গ।

উক্ত ফাইনাল ম্যাচ খেলাটির সভাপতিত্ব করেন, ফখরুল আলম সমর চেয়ারম্যান তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ ও যুগ্মসাধারণ সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ ।

খেলাটির আয়োজনে ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন কালচারাল অর্গানাইজেশন।