সাভার উপজেলা পরিদষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের অভিষেক-সংবর্ধনা প্রদান।

জামায়াত, বিএনপি, যুদ্ধ অপরাধী এবং স্বাধীনতা বিরুধীদের সাভারে কোন জায়গা নাই। আমরা তাদেরকে ঝেটিয়ে বিদায় করেছি।

বাংলাদেশ স্বাধীন করেছে বঙ্গবন্ধুর সৈনিকেরা তাই এই শাসনও করবে বঙ্গবন্ধুর সৈনিকেরা জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান। মঙ্গলবার বিকেলে সাভার উপজেলা পরিদষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের অভিষেক উপলক্ষে আয়োজিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যে অপকর্ম করবেন তাকে শাস্তি মাথা পেতেই হবে। কারও সুপারিশে কাজ হবেনা। শেখ হাসিনা বলেছেন সন্ত্রাসী এবং দুর্নীতিবাজদের জন্য কোন সুপারিশ চলবেনা।

জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি বলেন, এখনও সাভার বাসীর দুঃখ লাঘবে আমাদের অনেক কাজ করার বাকি রয়েছে। আগামী দিনে আপনারা সবাই নিজের দায়িত্বটুকু ভালোভাবে পালন করবেন, আমি আপনাদের পাশে থেকে সেবক হয়ে কাজ করে যাবো।
উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব তাকে নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন। কোন অহঙ্কার এবং দুর্নীতি যেন আমাকে স্পর্শ করতে না পারে।

সাভার উপজেলা প্রশাসন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফিরোজ কবির, সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা প্রমুখ।

এদিকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানকে কেন্দ্র করে উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে বিকাল থেকেই সাভার উপজেলা পরিষদ মাঠে জড়ো। এসময় উপজেলার ইয়ারপুর ইউনিয়ন থেকে বাদক দলসহ প্রায় দুই হাজার লোকের একটি বিশাল মিছিল নিয়ে আসেন আওয়ামীলীগ নেতা লিয়াকত দেওয়ান। ফলে পুরো উপজেলা পরিদষদের মাঠ, রাস্তাঘাট ও আশপাশের এলাকা পরিপূর্ন হয়ে উঠে। সংবর্ধনা অনুষ্ঠান শেষে সবার জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানোর আয়োজন করা হয়।