৩০ ডিসেম্বর ক্ষমতাসীনদের পরাজয় কেউ ঠেকাতে পারবে না মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

৩০ ডিসেম্বর ক্ষমতাসীনদের পরাজয় কেউ ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। উত্তরবঙ্গে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে দিনাজপুরের জনসভায় এ কথা বলেন তিনি। ভোটের লড়াইয়ে পরাজয় জেনে সরকার নানা অপকৌশল করছে বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল।

নির্বাচনকে সামনে রেখে ধানের শীষের পক্ষে জনসমর্থন বাড়াতে আজ শনিবার (২২ ডিসেম্বর) দিনভর উত্তরবঙ্গের কয়েকটি জেলায় জনসভা করেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় বিকেলে বক্তব্য রাখেন দিনাজপুরের চিরিরবন্দর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায়। ৩০ ডিসেম্বর ক্ষমতাসীনদের পরাজয় অবধারিত বলে মন্তব্য করেন মির্জা ফখরুল।

ফখরুল বলেন, যতই গায়েবি মামলা কর, যতই তুলে নিয়ে যেতে চাও আমাদের লোকজনকে, কোনো লাভ হবে না। মানুষ ৩০ তারিখ ভোট দিয়ে ধানের শীষকে ঠিকই ফিরিয়ে আনবে।’

এর আগে আজ দুপুর সাড়ে ১২টার দিকে সৈয়দপুর ফাইভ স্টার মাঠের জনসভায় বক্তব্য রাখেন বিএনপি’র মহাসচিব। তিনি অভিযোগ করে বলেন, ভোটের লড়াইয়ে পারবে না জেনেই অপকৌশল করছে ক্ষমতাসীনরা।

তিনি আরো বলেন, ‘নৌকা ইতিমধ্যেই পরাজিত হয়ে গেছে। জনগণ থেকে তারা বিচ্ছিন্ন হয়ে গেছেন, জনগণের সঙ্গে তারা পারবেন না বলেই, আজকে তারা এসকল অপকৌশলের পথ নিয়েছে।’

সৈয়দপুরের পর দিনাজপুরের পার্বতীপুর বাস টার্মিনালের জনসভায় যোগ দিয়ে নির্বাচনের পরিবেশ নিয়ে অসন্তোষ প্রকাশ করেন জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র।

শনিবার বিকেল থেকে ঠাকুরগাঁওয়ের কয়েকটি স্থানে নির্বাচনী জনসভা করেন তিনি।