আযান ও নামাজের সময় পূজা মন্ডপের সাউন্ড সিস্টেম বন্ধ রাখতে হবে: ওসি দীপক চন্দ্র সাহা।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) আযান ও নামাজের সময় পূজা মন্ডপের সাউন্ড সিস্টেম বন্ধ রাখার অনুরোধ করে ধামরাই থানার অফিসার ইনচার্জ জনাব দীপক চন্দ্র সাহা বলেছেন, চলতি বছরে ঢাকার ধামরাইতে ১৯৬ টি মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে।

পূজা মন্ডপের ধরণ অনুযায়ী প্রতিবছরের ন্যায় এবারও প্রতিটি পূজা মন্ডপে পুলিশ এবং আনসার বাহিনীর সদস্যরা সমন্বিতভাবে দায়িত্ব পালন করবে।

তিনি আজ ধামরাই পৌরসভার প্রতিটি মন্দির পরিদর্শন করেন। তিনি আরো বলেন, পূজা মন্ডপে পুলিশ ও আনসার সার্বক্ষনিক নিরাপত্তার দায়িত্ব পালন করবে। তাৎক্ষনিক অগ্নিকান্ড নিয়ন্ত্রণে ও প্রতিমা বিসর্জনের সময় ফায়ার ব্রিগেডের বিশেষ টিম সার্বক্ষণিক দায়িত্বে নিয়োজিত থাকবে। এছাড়াও পূজা মন্ডপে দর্শণার্থী প্রবেশের সুবিধার্থে মহিলা ও পুরুষদের জন্য আলাদা আলাদা প্রবেশ ও বহির্গমন পথের ব্যবস্থা গ্রহণ করতে হবে।

শারদীয় দুর্গাপূজা উদযাপনকালীনধামরাই উপজেলার মন্ডপ কেন্দ্রীক মাদক, ছিনতাই এবং ইভটিজিং প্রতিরোধে পুলিশী অভিযান কার্যক্রম জোরদার, পুলিশী টহল বৃদ্ধি, সাদা পোশাকে গোয়েন্দা নজরদারী এবং উর্ধ্বতন অফিসার কর্তৃক নিয়মিতভাবে প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শনের মাধ্যমে নিশ্চিদ্র নিরাপত্তা প্রদানে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ধামরাই থানার অফিসার ইনচার্জ জনাব দীপক চন্দ্র সাহা সকলকে আশ্বস্ত করেন।

তাছাড়াও পূজা মন্ডবের আশেপাশে অবৈধভাবে গাড়ি পার্কিং, মেলা, রাস্তার উপর দোকান-পাট না বসানোর জন্য এলাকার সর্বাত্মক সহযোগিতা কামনা করেন এবং জরুরী সেবা পেতে ৯৯৯ যোগাযোগ করার জন্য আহ্বান জানান।