আশুলিয়া থানা যুবলীগ নেতা কর্মীদের  মিথ্যা মামলার ফাঁসানোর অভিযোগ

Loading

সাভার,  প্রতিদিনঃ আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারসহ থানা যুবলীগ ও ইউনিয়ন যুবলীগের নেতা কর্মীদের  মিথ্যা অভিযোগে ফাঁসিয়ে হয়রানির অভিযোগ উঠেছে।

lপ্রতিপক্ষ ঘায়েল ও রাজনৈতিক ফায়দা হাসিলের উদ্দেশ্যে তাদের বিরুদ্ধে এহেন মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ দায়ের করেছে বলেও অভিযোগ করেন যুবলীগ নেতাকর্মীরা।

গত কাল বৃহস্পতিবার রাতে আশুলিয়া থানায় মিথ্যা  অভিযোটি দায়ের করেন মাহফুজ আহাম্মেদ।

অভিযোগের ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের আহব্বায়ক কবির সরকার বলেন, একটি কুচক্রীমহল কু স্বার্থ হাসিলের উদ্দেশ্যে ষড়যন্ত্রমূলক আমাকে জড়িয়ে  মিথ্যা অভিযোগ করেছেন ঝুঁট ব্যবসা সংক্রান্ত বিষয়ে আমি  কারো কাছে চাঁদা দাবী করিনি। ঘটনাটি সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট।

তিনি আরও বলেন গত দুই বছর আগে আশুলিয়ার বাইপাইল নতুন পাড়া এলাকার  সেবলটেক্স নামে ওই কারখানার ঝুট ব্যবসা তিনি সেকেন্ট পাটি হিসাবে লুৎফর রহমান এবং মাহফুজসহ কয়েকজন যুবলীগ কর্মীদের দেন। তবে মাহফুজ পরবর্তীতে কাউকে সাথে না  রেখে একাই ব্যবসা পরিচালনা করেন। যুবলীগের নেতা কর্মীরা বিষটি আমাকে জানালে ওই ঝুট ব্যবসায় মাফুজের নামে থাকা চুক্তি বাতিল করে যুবলীগের নেতা কর্মীদের নামে করে দিয়েছি। এই সত্য ঘটনাটিকে আরাল করে আমিসহ আমার নেতাকর্মীদের নামে সে মিথ্যা অভিযোগ করেছেন।

এই  মিথ্যা অভিযোগের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।