মাগুরার শ্রীপুরের বিল থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : মাগুরা শ্রীপুর উপজেলার জোকা গ্রামের পূর্বপাশের বিল থেকে গতকাল শুক্রবার সকালে জালাল উদ্দীন মোল্লা (৫৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত জালাল উদ্দীন মোল্লা ঔই গ্রামের আবু তালেব মোল্লার পুত্র ।

নিহতের স্ত্রী কমলা বেগম ও তার ভাই হাসেম মোল্লা জানান, নিহত জালাল উদ্দীন মোল্লা একজন কাঁচামাল ব্যবসায়ী । সে প্রতিনিয়তই লাঙ্গলবাঁধ ও খামারপাড়া বাজারে ব্যবসার উদ্দেশ্যে সকালে বাড়ি থেকে বের হয় এবং সন্ধ্যায় ব্যবসা সেরে বাড়ি ফিরে আসে । গত বৃহস্পতিবার সকালে সে বাড়ি থেকে ব্যবসার উদ্দেশ্যে লাঙ্গলবাঁধ বাজারে যায় কিন্তু ব্যবসার কাজ শেষে ঐদিন সন্ধ্যায় আর জালাল উদ্দীন বাড়িতে ফিরে আসে নাই । পরদিন অর্থ্যাৎ শুক্রবার সকাল ১০টার দিকে গ্রামের লোকজন বিলের ধারে মাঠে কাজ করতে গিয়ে তার লাশ দেখতে পেয়ে নিহতের পরিবার ও থানা পুলিশকে অবগত করেন।

সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ নিহতের পরিবারের সদস্যদের সহযোগিতায় লাশটি উদ্ধার করে মাগুরা মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান বলেন,মৃত্যুর কারন বর্তমানে সঠিক করে বলা সম্ভব নয় । এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে । তবে ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে ।