কালিয়াকৈরে সরকারী বরাদ্দ ১০ টাকা কেজি চাউল টয়লেট থেকে উদ্ধার

Loading

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর পৌরসভাস্থ  পূর্ব চান্দরা রেললাইন রমেশের টেক এলাকার মন্দিরের পাশে  পাবলিক টয়লেট থেকে ৭ বস্তা চাউল উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে (৪ এপ্রিল) উপজেলা প্রশাসন হতদরিদ্র মানুষের জন্য বরাদ্দকৃত সরকারি ১০ টাকা কেজি দরে ৭ বস্তা চাউল চাউল উদ্ধার করেছে।

১০ টাকা কেজি দরে বিক্রয় করার জন্য সরকারী গোডাউন থেকে উত্তোলন কৃত চাল বেশি দামে স্থানীয় ডিলার একজন দোকানদারের কাছে বিক্রি করে দিয়েছেন এমন সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর নেতৃত্বে উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে এই চাউল উদ্ধার করেন।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা পল্লীউন্নয়ন কর্ম কর্তা আব্দুস সাত্তার, উপজেলা খাদ্য উন্নয়ন কর্ম কর্তা এমদাদ হোসেন।

উদ্ধারকৃত জব্দ চাউল খাদ্য উন্নয়ন কর্ম কর্তা কে বুঝিয়ে দেয়া দেন। এলাকাবাসী জানান, ওই এলাকায় উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রনির ১০ টাকা কেজি চাউল বিক্রয় করার মাহফুজ এন্টারপ্রাইজ নামে একটি ডিলার নিয়ে দরিদ্র মানুষের মাঝে চাউল বিক্রি করে আসছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, সরকারি বরাদ্দকৃত ১০ টাকা কেজি দরে চাউল লোকিয়ে রেখেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চাউল উদ্ধার করে খাদ্য উন্নয়ন কর্ম কর্তা কে বুঝিয়ে দেয়া হয়েছে।

এ ঘটনার সাথে জড়িত কারা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।