কুমিল্লায় র্যাবের অভিযানে ইয়াবা, ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

Loading

এ আর আহমেদ হোসাইন ,কুমিল্লা জেলা প্রতিনিধি : র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা’র একটি অভিযানিক দল ১৩ ই জুন ২০২০ ইং তারিখ সন্ধ্যায় দাউদকান্দি উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অভিযান পরিচালনাকালে মাইক্রোবাসের প্রপেলার শ্যাফ্টের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে ১৪,২৬৫ (চৌদ্দ হাজার দুইশত পঁয়ষট্টি) পিস ইয়াবা ট্যাবলেট পাচারকালে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন র্যাব। পরে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ওই মাদক ব্যবসায়ীরা হলেন- চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার কেউছিয়া গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে মোঃ নেজাম উদ্দিন (৩৬) এবং একই উপজেলার ডেমসা গ্রামের মোজাফফর আহমদের ছেলে মোঃ আরাফাত উল্লাহ (২৮)।

অপর দিকে জেলা সদর দক্ষিণ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অভিযানকালে কাভার্ড ভ্যানের কেবিনে লুকিয়ে ফেন্সিডিল পাচারকালে বাগেরহাট জেলার সদর উপজেলার বড়বাঁশবাড়িয়া গ্রামের আফজাল হোসেনের ছেলে মোঃ ইমরান (২২) কে ২০০ শ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করা হয়।

ওই আটককৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে বলেন দীর্ঘদিন যাবৎ তারা দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য পরিবহন, ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো।

আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে র্যাব সৃত্রে জানান।