সিংগাইরে ব্যাংক কর্মকর্তা জসিমের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদ

Loading

ষ্টাফ রিপোর্টার : সিংগাইরে রাস্তা দখল করে ব্যাংক কর্মকর্তার বাড়ি নির্মাণের মিথ্যা বানোয়াট সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মোঃ জসিম উদ্দিন।

দৈনিক ভোরের কাগজ প্রত্রিকায় গত ১১ জুন ২০২০ প্রকাশিত মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চন্দনপুর ঋষিপাড়া গ্রামে ব্যাংক কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন সরকারি রাস্তা দখল করে বসতবাড়ি নির্মাণের কাজ করছে।

প্রকাশিত মিথ্যে বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ করেছেন ব্যাংক কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন।

প্রতিবাদে তিনি বলেন, মিথ্যে বানোয়াট খবর প্রকাশ করে একটি কুচক্রমহল আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য অপপ্রয়াস চালানো হয়েছে।

তিনি এসময় আরো বলেন, সিংগাইর উপজেলার চন্দনপুর ঋষিপাড়া গ্রামে আমার নির্মাণাধীন বাড়িটি নিজস্ব সম্পত্তির উপরে করা হচ্ছে এবং বাড়ির সামনে সড়কের দু-পাশেই আমার মালিকানা জমি রয়েছে।

আমি সড়কের জমি ছেড়ে নিজস্ব সম্পত্তির উপরে বাড়ি নির্মাণ করা সত্তেও একটি কুচক্রমহল আমার বিরুদ্ধে মিথ্যে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তিনি প্রকাশিত প্রতিবেদনটিকে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করে বলেছেন, এতে সমাজে তাঁর সম্মানহানি হয়েছে।
প্রকাশিত প্রতিবেদনে আমার বক্তব্য ফলাও করে প্রকাশের মাধ্যমে প্রতিবেদক লিখেছেন ,অভিযুক্ত সরকারি ব্যাংক কর্মকর্তা মো. জসিম উদ্দিন বলেন, একজন সরকারি চাকরিজীবি হিসেবে আমাকে বিধি-বিধান মেনেই কাজ করতে হবে। আমি যেভাবে চিন্তা করেছিলাম বিষয়টি ওরকম না। তাই ইউনিয়ন ভূমি অফিসের নায়েবের সামনেই নির্মিত বাউন্ডারি দেয়াল উঠিয়ে দিয়েছি।
অথচ এই প্রতিবেদকের সাথে আমার কোনো প্রকার দেখা বা ফোন আলাপ হয়নি এমনকি এ ধরনের বক্তব্য আমি দেইনি। তাই আমি এ ধরনের মনগড়া মিথ্যে, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত প্রতিবেদনের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছি।