চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে গুলিতে অন্তত ২ জন নিহতঃ আহত ৩

Loading

শামশুজ্জোহা বিদ্যুৎ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে গুলিতে অন্তত ২ জন নিহত হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। বুধবার দিবাগত গভীর রাতে শিবগঞ্জ উপজেলার জোহরপুর এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনার জন্য স্থানীয়রা বিএস এফ কে দায়ী করেছে।নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের শ্যামপুর চরপাঁকা গ্রামের মৃত তোবজুল হক বুদ্ধর ছেলে সেলিম(৩০) এবং একই ইউনিয়নের ১০ রশিয়া পোড়াপাড়া গ্রামের সাদিকুল ইসলামের ছেলে সুমন(২৩)।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র ও স্থানীয়রা জানান, বুধবার দিবাগত রাত ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার জোহরপুর ও ওয়াহেদপুর বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)”র  সীমান্ত ফাঁড়ির মাঝামাঝি আর্ন্তজাতিক ১৬/৬ এস সীমান্ত পিলার সংলগ্ন এলাকা দিয়ে ৩০/৩৫ জনের একটি গরু চোরাকারবারী দল ভারতে প্রবেশ করলে ভারতের ৭৮ বিএসএফ ব্যাটালিয়নের চাঁদনিচক ক্যাম্পের বিএসএফ সদস্যরা গুলি চালায়। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত এবং ৩ জন আহত হয়।চোরাকারবারীরা নিহত সেলিম এবং সুমনকে ও আহতদের বাংলাদেশে আনতে পারলেও বাকী ২ জনের লাশ ভারতে ফেলে পালিয়ে আসে।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মাহবুবুর রহমান,জানান, তিনি এ ধরনের ঘটনা শুনেছেন।খোঁজ নেয়ার পর বিষয়টি সাংবাদিকদের জানানো হবে।