জনগনের ভোটের প্রতি আস্থা আছে আ’লীগের, বিএপির আস্থা বিদেশীদের প্রতি

Loading

ভোটারদের প্রতি এবং জনগনের প্রতি আস্থা আওয়ামীলীগের আছে কিন্তু বিএনপির আস্থা বিদেশীদের প্রতি। তাদের আস্থা আইএসআই এর প্রতি পাকিস্থানীদের প্রতি, কারন তারা বিএনপিকে সিংহাসনে বসিয়ে দিবে। তাই পাকিস্থানের আইএসআইয়ের সাথে তারেক রহমান বৈঠক করে এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীর পাকিস্থানি দূতাবাসে গিয়ে বৈঠক করে। কিসের জন্য? কারন তারা তাদেরকে ক্ষমতায় বসিয়ে দিবে বলে মন্তব্য করেছে খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর লাগোয়া আমিনবাজার বাসষ্ট্যান্ডে আয়োজিত এক পথসভায় তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেনযারা দেশকে ধ্বংশ করতে চায়, দেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায় তাদের পক্ষে কোন অবস্থায় জনগর তাদেরকে ভোট দিবেনা। নির্বাচনে পরাজয় অবশ্যম্ভাবী বুঝতে পেরে বিএনপি বিভিন্ন ছলছাতুরির মাধ্যমে নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে। তাই নির্বাচনের দিন তারা ভোটকেন্দ্র পাহারা নামে সন্ত্রাসী এবং বিশৃক্সখলা সৃষ্টি করতে চায়। কিন্তু আমরা কোন অবস্থাতেই তা হতে দিবোনা।
একাদ্বশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঢাকা-০২ আসনের অন্তর্ভুক্ত আমিনবাজার ইউনিয়নে খাদ্য মন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলামের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।
উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখে সমৃদ্ধির পথে এগিয়ে যাওয়ার জন্য আবারও নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।
জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকা মার্কায় ভোট চাই।
চলচিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল
আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।
মঞ্জুরুল আলম রাজিব বলেন, ডিসেম্বর মাস বিজয়ের মাস। এই মাসের ত্রিশ তারিখ একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই এই বিজয়ের মাসে ¯^াধীনতা বিরোধী জামায়াত শিবিরকে ব্যালট যুদ্ধের মাধ্যমে চিরতরে উৎখাত করে আরও একটি বিজয় ছিনিয়ে আনতে হবে।
মনোয়ার হোসেন ডিপজল সকলকে নৌকা মার্কায় ভোট দিয়ে এ্যাডভোকেট কামরুল ইসলামকে বিজয়ী করার আহবান জানান।
আমিনবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আকিল খন্দকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব, সাভার উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ রকিব আহম্মেদ, সাভার থানা যুবলীগের সাধারন সম্পাদক নাছির আহমেদ, ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ লুৎফর রহমান, সহ-সভাপতি মোঃ খান জাহান আলী, আমিনবাজার ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, আমিনবাজার ইউনিয়ন আওয়াীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রব কোম্পানী, তথ্য গবেষনা সম্পাদক নাইম চৌধুরী, ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল কাইয়ুম প্রমুখ।