তালতলীতে বরগুনার ইউপি চেয়ারম্যানকে কোপানোর প্রতিবাদে বিক্ষোভ

Loading

বরগুনা,প্রতিনিধিঃ বরগুনা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বেতাগী উপজেলার ৭ নং সরিষামুড়ি ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারকে কুপিয়ে বাম পা বিচ্ছিন্ন, ডান পা ও ডান হাতের রগ কর্তন করে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে প্রতিবাদে বিক্ষোভ করেন তালতলী উপজেলার আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা।

আজ সকাল দশটায় তালতলী সদর রোডে মানববন্ধন করেন। এসময় বক্তব্য রাখেন, মোঃ কামরুল আহসান, মুনসুর জোমাদ্দার, শাহজাহান টুকু, মারুফ রায়হান তপু জোমাদ্দার, খালেদ মাসুদ, কামাল মোল্লা, শামিম পাটোয়ারি, মনির জোমাদ্দার, প্রমুখ।

গত শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ি বাজারে একটি বিয়ের দাওয়াত খেয়ে মোটর সাইকেলযোগে আসার পথে এ ঘটনাটি ঘটায় দুর্বৃত্তরা। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়। সেখান থেকেও উন্নত চিকিৎসা করার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল নেওয়া হয়েছে।

নি

র্বাচনের প্রতিদ্বন্দ্বী সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফ ও তার তিন ছেলে মিলে এ ঘটনাটি ঘটিয়েছে বলে জানিয়েছেন আহত ইমাম হাসান শিপন জোমাদ্দার।