সাভারে মাত্র ২৫’শ টাকা জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে পিটিয়ে হত্যা

Loading

বিপ্লব,সাভার  : মাত্র পচিশ’শ টাকার জন্য সাভারে বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। নিহত ওই যুবকের নাম মামুন মিয়া (২৫)। সে আমিনবাজার ইউনিয়নের দৌবারই গ্রামের আনছার আলীর ছেলে।

এলাকাবাসী জানায়,নিহত ওই যুবক পেশায় ইলেকটিক মিস্ত্রী ছিলো। গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার প্রতিবেশী আখিলের একটি গাড়ি মেরামত করার জন্য যন্ত্রাংশ কেনার মামুন মিয়াকে পচিশ’শ টাকা দেন আখিল। পরে গাড়ির যন্ত্রাংশ কিনতে একটু দেরি হওয়ায় গতকাল আখিল ও তার লোকজন ইলেকটিক মিন্ত্রী মামুন মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে কাউন্দিয়ার পাঁচকানী এলাকায় নিয়ে আখিল,তার সহযোগী জাহিদ ও আরেক জাহিদ তাকে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে পালিয়ে যায়।

পরে রাতেই পরিবারের সদস্যরা খবর পেয়ে ওই যুবককে চিকিৎসার জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে। এদিকে রাতেই হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে ওই যুবকের লাশ নিয়ে আমিনবাজার ঢাকা আরিচা মহাসড়কের বসুধা এলাকায় বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। নিহত ওই যুবককে হারিয়ে হত দরিদ্র পরিবারটি অসহায় হয়ে পড়েছে। এঘটনায় জাহিদ নামের এক যুবককে আটক করলেও প্রধান হত্যাকারীসহ দুই জন পলাতক রয়েছে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ বলেন,হত্যাকারীদের আটকের প্রক্রিয়া চলছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে রাতেই।