তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন (ভিডিও)

Loading

নিজস্ব প্রতিবেদক : প্রতিবছরের ন্যায় ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষে তেঁতুলঝোড়া ইউনিয়নবাসীকে এবারও তাক লাগিয়ে দিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের “চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর”।

নানান কর্মসূচির মধ্য দিয়ে তেঁতুলঝোড়া ইউনিয়বাসী তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ কার্যলায়ে মহান বিজয় দিবস পালন করেন।

সকাল ১০.০০ ঘটিকায় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয় পতাকা উত্তোলন এর মধ্য দিয়ে কর্মসূচীর শুভ উদ্ভোধন করেন। তারপর সর্বকালের সর্ব শ্রেষ্ট বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের সৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জলি জানান তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান “মোহাম্মদ ফখরুল আলম সমর” এবং তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও অফিস স্টাফগন এবং গ্রাম পুলিশ সহ বিভিন্ন অঙ্গসংগঠন বঙ্গবন্ধুর সৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জলি জানান।

তেঁতুলঝোড়া ইউনিয়নের সকল স্কুল ও প্রাথমিক বিদ্যলায়ের ছাত্র/ছাত্রীদের নিয়ে কুচকাবাজের আয়োজন করা হয় ‌। এ সময় সকলের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদ চত্বর থেকে একটি আনন্দ র‍্যালি বের করা হয় ।

শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কোরআন তেলোয়াত ও দোয়া শেষে
আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান চিত্রাংকন প্রতিযোগিতা, স্বাধীনতা বিষয়ক বক্তব্য ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই সময়ে উপস্থিত ছিলেন তেঁতুলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক , ফখরুল আলম সমর , ইউনিয়নের সচিব আবুল কালাম আজাদ, বিভিন্ন ওয়ার্ড মেম্বার সহ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম,
ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুমন, এছাড়াও ইউনিয়ন হকার্স লীগ সহ আওয়ামী অঙ্গ গঠনের অসংখ্য নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।