মানিকগঞ্জের সিংগাইরে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত (ভিডিও)

Loading

নিজস্ব প্রতিবেদক: যথাযোগ্য মর্যাদায় মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক – সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচি পালন করেন।

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু ,সিংগাইর সারকেল আল ইমরান, সিংগাইর সরকারি কলেজের অধ্যক্ষ নুরুউদ্দিন,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বাশার,সিংগাইর থানা অফিসার ইনচার্জ মোমো: জিয়ারুল ইসলাম ,উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানও স্কুল কলেজের শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থী ।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয় রেলি ও সিংগাইর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এ দিবস উপলক্ষে আনুষ্ঠানিক ভাবে পতাকা উত্তোলন, কুচকাওয়াজ,শারীরিক কসরত প্রদর্শন,কোরিও গ্রাফি , মুক্তিযুদ্ধভিত্তিক চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা, পুরুস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, মোহাম্মদ আ:কাইয়ুম খান সহকারি কমিশনার(ভূমি) সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী,প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় মুক্তিযোদ্ধাদের দেয়া হয় সংবর্ধনা। এ ছাড়াও দিবসটি উপলক্ষে সরকারি হাসপাতাল ও এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।