ধামরাইয়ে কারখানার তার ও মিটার চুরের ঘটনায় আটক ৪

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে কালামপুর এলাকার বিলট্রেড কারখানার তার ও মিটার চোরের ঘটনায় চারজনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) দিনগত রাতে কালামপুর এলাকায় অভিযান চালিয়ে চারজন চোরকে আটক করা হয়। এই ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ রিপন হোসেন (২৩) পিতা আব্দুল সালাম,মোঃ আরিফুল ইসলাম (২৪) পিতা মোঃ লোকমান, মোঃ জুলহাস উদ্দিন(৩২) পিতার নাম মোতালেব হোসেন, মোঃ জোবায়ের হোসেন(২৮) পিতা আনিসুর রহমান। তাদের বাড়ী ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের বরাটিয়া গ্রামের বাসিন্দা। তারা সবায় বিলট্রেড কারখানার ডেলি বেসিকের কর্মী ছিল।

মামলা সুত্রে জানাযায়, গতকাল মঙ্গলবার বিকাল ৪ টার সময় বিলড্রেট গ্রুপের কর্মরত অবস্থায় কারখানার মেশিনের দামি তার ও মিটার চুরি করে নেওয়ার সময় কোম্পানির ওয়েল্ডিং কর্মরত মোঃ আতিকুর রহমান টের পেয়ে কোম্পানীর দায়িত্বরত কর্মকর্তাকে জানালে তারা গিয়ে চার চোরকে হাতনাতে আটক করে। বাকি চোরেরা দেওয়ালের বাহিরে থাকলে তারা দৌড়িয়ে পালিয়ে যায়। পরে ধামরাই থানায় খবর দিলে পুলিশ গিয়ে আসামীদের থানায় নিয়ে যায়।

এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জলিল মন্ডল বলেন, বিলট্রেড গ্রুপের গুরুত্বপূর্ণ মেশিনের তার চুরি করে নেওয়ার সময় কোম্পানির লোকজন চোরদের হাতে নাতে ধরে থানায় খবর দিলে আমি ও আমার ফোর্স গিয়ে চোরদের আটক করে থানায় নিয়ে আসি। তাদের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে এবং চুরির মালামাল উদ্ধার করে থানায় আনা হয়েছে। ৫ দিনের রিমান্ড চেয়ে আজ সকালে তাদের চারজনকে কোটে প্রেরণ করা হয়েছে।