ধামরাইয়ে কালচারাল ক্লাবের উদ্যোগে শীতার্তদের মধ্যে শীত বস্ত্র বিতরণ।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) ‘অসহায়দের জন্য ভালোবাসা’ এই স্লোগান নিয়ে ঢাকার ধামরাইয়ের মহিষাশী বাজারে অসহায় এবং দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।আজ বুধবার দুপুরে সানোড়া ইউনিয়ন কালচারাল ক্লাবের উদ্যোগে এ শীত বস্ত্র বিতরণ করা হয়।সানোড়া ইউনিয়ন কালচারাল ক্লাবের সভাপতি রবিউল করিম রুবেলের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মাহির আদিল খানের পরিচালনায় শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগ সভাপতি ও ঢাকা-২০ এর সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমদ।বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, প্রমুখ।

এ সময় প্রায় শতাধীক দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়।এ ব্যাপারে সংগঠনের সভাপতি রবিউল করিম রুবেল বলেন, আজ আমরা অসহায় এবং গরীব লোকদের মধ্যে শীতবস্ত্র বিরতণ করেছি।

এর আগেও আমরা অসহায় ও গরীব লোকদেরকে সাহায্য-সহযোগিতা করেছি। আমাদের লক্ষ্য অসহায় মানুষের সেবা করা।’ তীব্র এই শীতে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে দেশের সকল বিত্তশালী মানুষদের প্রতি তিনি আহ্বান জানান তিনি।উল্লেখ্য, ‘সানোড়া কালচারাল ক্লাব’ এই সংগঠনটি চালু হওয়ার পর থেকে অসহায় এবং গরীব লোকদেরকে সহযোগিতা করে আসছে।