ধামরাইয়ে দুই মাদক ব্যবসায়ী ইয়াবাসহ আটক।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাইয়ে হাজিপুর এলাকা থেকে মোঃ সাগর মাহমুদ (৩০), ও ধামরাই পৌর শহরের যাত্রাবাড়ী এলাকা অরপন সরকার (২৮) নামে দুই ইয়াবা ব্যাবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণের পরিদর্শক ও র‌্যাব-৪এর একটি টিম। পরে তাদের বিরুদ্ধে ধামরাই থানায় মাদক দ্রব্য নিয়তন্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আজ শনিবার (২৪আগষ্ট)বেলা ৪ টার দিকে ধামরাই উপজেলার সদর ইউনিয়নের হাজিপুর গ্রামে ও ধামরাই পৌর-শহরের যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের আটক হয়।

আটককৃতরা হলেন (১) মোঃ সাগর মাহমুদ,ধামরাই উপজেলার ধামরাই সদর ইউনিয়নের হাজিপুর গ্রামের মোঃ সুলতান মাহমুদের ছেলে এবং অরপন সরকারের বাড়ী গাজীপুর জেলার কালিয়াকৈর থানার কান্দাপাড়া গ্রামের রঞ্জিত সরকারের ছেলে।

এ ব্যাপারে ধামরাই থানার ডিউটি অফিসার (এস.আই) মোসাঃ মালেকা বেগম জানান, ইয়াবা বিক্রির সময় মাদক দ্রব্য নিয়তন্ত্রের পরিদর্শক মোঃ আঃ সালাম এবং র‌্যাব-৪ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে হাজিপুর গ্রামে সাগর মাহামুদের নিজ বাড়ীতে ইয়াবা বিক্রি কালে ৪৮পিচ ইয়াবাসহ তাকে আটক করে এবং র‌্যাব-৪ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ধামরাই পৌরসভার, যাত্রাবাড়ী ৩নং এলাকা থেকে অরপন সরকারকে ইয়াবা বিক্রির ১৭০০টাকাসহ ১৯০পিচ ইয়াবাসহ তাকে আটক করে। তাদের বিরুদ্ধে ধামরাই থানায় নিয়মিত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।