ধামরাইয়ে নকল স্বর্ণের বারসহ এক নারী আটক।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন , ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে নকল স্বর্ণের রাবসহ রিনা বেগম (৫০) নামে এক প্রতারক চক্রের সদস্যকে স্থানীয়রা হাতেনাতে ধরে পুলিশে সোর্পদ করেছে। মঙ্গলবার (২০এপ্রিল) সকালে ধামরাই দক্ষিণ পাড়া মহল্লা থেকে স্থানীয় জনগন তাকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে।

এলাকাবাসীর সুত্রে জানাযায়, আজ সকালে মোবাইল ফোনের মাধ্যমে ধামরাই দক্ষিণ পাড়া এলাকায় এক ব্যাক্তির কাছে স্বর্ণের বার বিক্রির কথা বলে ওই নারী রিনা বেগম। পরে রিনা বেগমকে স্বর্ণের বার নিয়ে ধামরাইয়ে আসতে বলে।

রিনা বেগম স্বর্ণেরবার নিয়ে ধামরাই দক্ষিণ পাড়া আসেলে পরে স্বর্ণের বারটি নিয়ে ধামরাই বাজারে পরিক্ষা করার জন্য নিয়ে যায়। কিন্তু পরীক্ষা করে দেখা যায় যে স্বর্ণের বারটি সম্পুর্ণ নকল।

সেই সুয়োগে স্থানীয়রা প্রতারক চক্রের ওই নারী সদস্যকে আটক করে ধামরাই থানায় ফোন দিলে পুলিশ গিয়ে প্রতারক নারীকে আটক করে থানায় নিয়ে আসে।আটককৃত রিনা বেগমের স্বামীর আইয়ুব আলী সে আশুলিয়া থানার গাজীরচট এলাকায় বসবাস করেন।

এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক(এস আই) আব্দুল সালাম বলেন, নারী প্রতারক চক্রের সদস্যকে আটক করে স্থানীয় লোকজন আমাদের জানায়। পরে আমি গিয়ে নারী প্রতারককে স্বর্ণের বারসহ আটক করে থানায় নিয়ে আসি।পরে ওই নারীকে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে। প্রতারক চক্রের নারী সদস্যর ব্যপারে আইনগত ব্যাবস্থা নেওয়ার পক্রিয়া চলছে বলে জানান।